বুধবার, নভেম্বর ৩০, ২০২২
Home > খেলাধুলা > প্রথমবারের মত বিপিএল মাতাতে আসছেন যুবরাজ সিং!

প্রথমবারের মত বিপিএল মাতাতে আসছেন যুবরাজ সিং!

Spread the love

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসর বঙ্গবন্ধু বিপিএল নামে হতে যাচ্ছে। নতুন আঙ্গিকে হতে যাওয়া এই টুর্নামেন্ট মাতাতে আসছেন বিশ্বকাপজয়ী ভারতীয় হার্ড হিটার তারকা ক্রিকেটার যুবরাজ সিং!

বেশ কয়েকটি সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে। জানা গেছে, যুবরাজ সিংয়ের এজেন্টের সঙ্গে এরই মধ্যে যোগাযোগ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। চেষ্টা করা হচ্ছে ভারতের এই বিগ হিটারকে দলে ভেড়াতে। শেষমেশ তাকে না পেলেও অন্য কোনো হিটার ব্যাটসম্যান আনা যায় কি-না সেটাও ভাবছে চট্টগ্রাম।

জানা যায়, ক্যারিবীয়ান তারকা আন্দ্রে রাসেল এবার নতুন দলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন!  ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটারকে দলে টানল রাজশাহী রয়্যালস। এর আগে বিপিএলে আরও তিনটি দলে খেলেন রাসেল।

এ দিকে দ্বিতীয়বারের মতো বিপিএল খেলতে আসবেন ওয়েস্ট ইন্ডিজের আরেক তারকা শেলডন কটরেল। এই বাঁহাতি পেসারকে দলে নিয়েছে সিলেট থান্ডার। গত মৌসুমে কটরেল রংপুর রাইডার্সের হয়ে মাঠে নেমেছিল।

উল্লেখ্য, ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বঙ্গবন্ধু বিপিএলের। এরপর ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে টুর্নামেন্টটি।

যেখানে এবার অংশ নেবে সাত নতুন দল- ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

Facebook Comments