রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
Home > ইসলাম > মুস্তাজাবের রমজান উপহার —বিশ্বাসের মিছিল

মুস্তাজাবের রমজান উপহার —বিশ্বাসের মিছিল

Spread the love

মুস্তাজাবের রমজান উপহার —বিশ্বাসের মিছিল


অক্ষর বিডি বিনোদন ডেস্ক :  রিলিজ হয়েছে ইনভাইট নাশিদ গ্রুপের সংগীত পরিচালক জনপ্রিয় কণ্ঠশিল্পী আনওয়ারুল কারীম মুস্তাজাবের নতুন নাশিদ ‘বিশ্বাসের মিছিল’। বুধবার (৯ মে) ইউটিউব চ্যানেল ‘কাতিব টিভি’ এ নাশিদটি রিলিজ করেছে।

নাশিদটিতে মুস্তাজাবের সাথে সহশিল্পী হিসেবে ছিলেন আব্দুর রহমান আল-আজাদ, শেখ এনাম, জুনেল মাসুদ, নাজিম কাউসার, সুফিয়ার বিন এনাম। নাশিদটি লিখেছেন এবং সূর করেছেন জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরব-এর অন্যতম শিল্পী আহমদ আব্দুল্লাহ। ভিডিও ধারনের কাজ করেছেন শিপন আহমদ ও আহমদ জালাল। এ ছাড়াও ভয়েস রেকর্ড এর কাজ করেছেন মাহফুজ আলম।

শিল্পী আনওয়ারুল কারীম মুস্তাজাব পাথেয় টোয়েন্টিফোর ডটকম-কে জানান, আমার বেশ ক’টি সংগীত রিলিজ হয়েছে- মেহেরবান, নিরাপদ সড়ক চাই, ঈদ মোবারক, মাশাআল্লাহ, ইত্যাদি। তিনি বলেন, ‘বিশ্বাসের মিছিল’ এই নাশিদটির জন্য আমি কাতিব প্রডিউস এন্ড ম্যানেজমেন্ট ইনাম বিন সিদ্দিককে ধন্যবাদ জানাই। আরো ধন্যবাদ জানাই আহমদ আব্দুল্লাহ ভাই, বুখুর আল আমিনের পরিচালক নুরুল আমীন ভাই (কাতার প্রবাসী) ও আবু উবায়দা ভাইকে

মুস্তাজাব পাথেয় টোয়েন্টিফোর ডটকম-কে বলেন, ইনশাল্লাহ, সামনে আরো কিছু সংগীত আসছে সকলের কাছে দোয়া চাই। আপনারা ইনভাইট নাশিদ গ্রুপের সাথেই থাকুন এটাই কামনা করছি।

মুগ্ধকরা এ নাশিদের কয়েক লাইন লিরিক এমন—

জীবনের প্রয়োজনে চাই সুন্দর
আগামীর দিন চাই সম্ভাবনার
ভুবন জয়ের পথে এসো চলি একসাথে
হৃদয়ের জানালা দাও খুলে
এসো বন্ধু এসো বন্ধু
বিশ্বাসের মিছিলে।

বিশ্বাসে ভরে নাও হৃদয় তোমার
জীবন হবেই হবে আলোময়
সংগ্রাম জীবনের পথ বেছে নাও
চিরদিন রবে তুমি অক্ষয়
পৃথীবি একদিন সোনার ছিল,
বিশ্বাস বুকে আগলে …

প্রসঙ্গত, প্রথম দিনেই ‘বিশ্বাসের মিছিল’ নাশিদটি সোশ্যাল মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ান সৃষ্টি করেছে। এই নাশিদটির জন্য প্রশংসায় ভাসছেন আনওয়ারুল কারীম মুস্তাজাব।


https://www.youtube.com/watch?v=kwpG9rps-Qs&feature=player_embedded

 

Facebook Comments