বুধবার, নভেম্বর ৩০, ২০২২
Home > খেলাধুলা > বিচ্ছেদের আগে বিশেষ লক্ষ্যে ভোররাত পর্যন্ত পিকে-শাকিরার ১২ ঘণ্টার বৈঠক

বিচ্ছেদের আগে বিশেষ লক্ষ্যে ভোররাত পর্যন্ত পিকে-শাকিরার ১২ ঘণ্টার বৈঠক

Spread the love
Shakira and Gerard Pique
গত জুন মাসে ১২ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে আসেন শাকিরা এবং পিকে। বিচ্ছেদের পর থেকে তাঁদের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। সেই জল্পনার অবসান ঘটালেন তাঁরা।

দুই সন্তানের ভবিষ্যৎ এবং নিরাপত্তা সুরক্ষিত করতে সহমত হলেন জেরার্ড পিকে এবং শাকিরা। দু’জনের মধ্যে এ নিয়ে চুক্তি সই হয়েছে। পরে তাঁরা একটি যৌথ বিবৃতিও দিয়েছেন। গত জুন মাসে তাঁদের ১২ বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে। ভোররাত পর্যন্ত দীর্ঘ ১২ ঘণ্টা আইনজীবীদের নিয়ে বৈঠক করেন পিকে, শাকিরা। বিচ্ছেদের প্রভাব যাতে সন্তানদের উপর না পড়ে সেটা নিশ্চিত করাই এখন লক্ষ্য দু’জনের। তার পর সহমতের ভিত্তিতে চুক্তিতে সই করেন তাঁরা। পরে শাকিরা এবং পিকে যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ‘‘আমরা একটি চুক্তি সই করেছি। এই চুক্তি আমাদের সন্তানদের ভবিষ্যৎ সুনিশ্চিত করবে। আমরা আশা করি তাদের জীবন নিয়ে কাটাছেঁড়া করা হবে না। ওদের নিরাপত্তা বিঘ্নিত হবে না। আশা করব আমাদের সন্তানরা নিরাপদ এবং শান্ত পরিবেশে তাদের জীবন এগিয়ে নিয়ে যেতে পারবে।’’

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের পর পিকের সঙ্গে সম্পর্কে জড়ান। বিয়ে না হলেও তাঁদের দুই সন্তান রয়েছে। নতুন সম্পর্কে জড়িয়েছেন বার্সেলোনার রক্ষণভাগের সদ্য প্রাক্তন ফুটবলার। সে কারণেই ভেঙে গিয়েছে তাঁদের সম্পর্ক। নতুন বান্ধবীর সঙ্গে পিকের ছবি প্রকাশ হওয়ার পর থেকে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। পরে যৌথ ভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। বিচ্ছেদের পর থেকে তাঁদের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। যৌথ ভাবে তার অবসান ঘটালেন স্পেনের ফুটবলার এবং কলম্বিয়ার পপ গায়িকা। উল্লেখ্য, শনিবার ছিল বার্সিলোনার ফুটবলার হিসাবে পিকের শেষ দিন। ন্যু ক্যাম্পে বিদায়ী ভাষণে আবেগ প্রবণ হয়ে পড়েন পিকে।

শাকিরার এই পোশাক ঝড় তুলেছে অনুরাগীদের মনে।
শাকিরার এই পোশাক ঝড় তুলেছে অনুরাগীদের মনে। ছবি: টুইটার।

অন্য দিকে, চুক্তি সইয়ের পর শনিবার একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কলম্বিয়ার পপ গায়িকা। তাঁর হীরক খচিত স্বচ্ছ পোশাক নজর কেড়ে নিয়েছে ভক্তদের। পোশাকের সঙ্গে মানানসই হিরের গয়নায় লাস্যময়ী দেখিয়েছে ৪৫ বছরের গায়িকাকে। পিকের সঙ্গে বিচ্ছেদের পর দুই সন্তানকে নিয়ে এখন ফ্লোরিডায় থাকেন শাকিরা। স্প্যানিশ ফুটবলারের সঙ্গে বিচ্ছেদের পর শাকিরা বেশ কিছু দিন সে ভাবে প্রকাশ্যে আসেননি। অনুষ্ঠান, পার্টি এড়িয়ে চলতেন। পিকের সঙ্গে দুই সন্তানের ভবিষ্যৎ নিয়ে আইনি চুক্তি সইয়ের পর শনিবারের অনুষ্ঠানে তাঁর উপস্থিতি ঘিরে ভক্তরা উচ্ছ্বসিত। তাঁদের উচ্ছ্বাস আরও বাড়িয়েছে শাকিরার নজরকাড়া পোশাক। খবর আনন্দবাজারের।

Facebook Comments