Saturday, January 22, 2022
Home > দেশ > পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার

পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার

Spread the love

অক্ষর : বরিশালের গৌরনদী উপজেলা পঞ্চম শ্রেণীর এক  ছাত্রী (১৩) কে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত আজিজ কাজী উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের বাসিন্দা।

ধর্ষণের শিকার মেয়েটির মা সোমবার রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছিলো। সে অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

ধর্ষীতা শিশু স্থানীয় ইল্লা দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।জানা যায়,  ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দি নেওয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন গ্রেফতার হওয়া বৃদ্ধ আজিজকে গতকাল দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস.আই ইকবাল কবির (পিপিএম) জানান, উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের মৃত একরাম কাজীর ছেলে আজিজ কাজী (৬৫) তার চাচাতো ভাতিজী (১৩)কে সঙ্গে নিয়ে গত বছরের ১৩ মার্চ পাশ্ববর্তী ভালুকশী গ্রামে ভগ্নিপতি মফিজউদ্দিনের বাড়িতে বেড়াতে যায়। ওইদিন রাত ১০টার পর আজিদ কাজী মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

এর প্রায় ৫ মাস পর ছাত্রী মাটিতে আছাড় খেয়ে পড়ে গিয়ে পেটে ব্যাথা পায়। স্বজনরা গৌরনদী ক্লিনিকে নিয়ে যায়। সেখানে আল্ট্রাস্নোগ্রাম করে জানা যায় ওই ছাত্রী প্রায় ৬ মাসের অন্তঃসত্ত্বা।

ওই ব্যাথার কারণে অন্তঃসত্ত্বা ভাতিজীর ১৩ অক্টোবর গর্ভপাত ঘটে। ঘটনাটি জানাজানি হলে মেয়ের মা বাদী হয়ে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 সুত্র : আওয়ার ইসলাম
Facebook Comments